মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:১১ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
পীরগঞ্জে অগ্নিকাণ্ডে ৫টি ঘর ভস্মীভূত, ক্ষয়ক্ষতি প্রায় ২২লক্ষাধিক টাকা

পীরগঞ্জে অগ্নিকাণ্ডে ৫টি ঘর ভস্মীভূত, ক্ষয়ক্ষতি প্রায় ২২লক্ষাধিক টাকা

মোঃ ফারজুল ইসলাম
রংপুর(পীরগঞ্জ)প্রতিনিধি :

রংপুরের পীরগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের খামার তাহেরপুর গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রবাসীসহ এক ব্যবসায়ীর ৫টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে নগদ অর্থসহ প্রায় ২২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারী) বাদ জোহর বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
গ্রামবাসী ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্র জানায়, খামার তাহেরপুর গ্রামের তফু উদ্দিনের সহোদর পুত্র সার ও কীটনাশক ব্যবসায়ী দুলু মিয়া ও তার ভাই প্রবাসী এমদাদুল হক লুলুর বাড়িতে অগ্নিকাণ্ডে দু’টি বিদেশী গরু, ফ্রিজ, টিভি, ঘরের আসবাবপত্র, প্রবাসীর স্ত্রী জেসমিন বেগমের সদ্য ব্যাংক থেকে তোলা নগদ ৯লক্ষ টাকা, দুলু মিয়ার ব্যবসার পৌঁনে ৩লক্ষ টাকাসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

বৈদ্যুতিক শটসার্কিট থেকে লাগা ঘণ্টাব্যাপী আগুনের লেলিহান শিখা দু’ভাইয়ের লালিত স্বপ্ন চুরমার করে দিয়েছে। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল দীর্ঘ এক ঘণ্টারও বেশি সময় ধরে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে পীরগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটের ইনচার্জ রতন শর্মা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution