বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৪১ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
দুর্ঘটনায় নিহত ছয় ভাইয়ের পরিবারের পাশে ডিসি বিপ্লব

দুর্ঘটনায় নিহত ছয় ভাইয়ের পরিবারের পাশে ডিসি বিপ্লব

নিউজ ডেক্সঃ

কক্সবাজারে চকরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ছয় ভাই নিহত হওয়া শোকাহত পরিবারের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার। তিনি নিজ বেতন থেকে প্রত্যক পরিবারকে ১০ হাজার টাকা করে আর্থিক অনুদান দিয়েছেন।

ডিসি বিপ্লব কুমার বলেন, আমি ব্যক্তিগতভাবে খুবই মর্মাহত। এ দুর্ঘটনা আমার মনে কঠিন দাগ কেটে গেছে। যারা চলে গেছেন তাদের তো আর ফেরানো যাবে না। তবে যারা আছেন তাদের পাশে দাঁড়ানোর চেষ্টায় নিজ উদ্যোগে কিছু অর্থ সহায়তা করেছি।

তিনি আরও বলেন, পুলিশে চাকরির সঙ্গে মানবিকতার দায়িত্বও রয়েছে আমাদের। আমরা চাই সড়কে যেন আর কোনো মৃত্যুর ঘটনা না ঘটে। চালকদের সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি।

চকরিয়া থানা পুলিশ ডিসি বিপ্লব কুমারের আর্থিক সহায়তা ক্ষতিগ্রস্ত পরিবারের কাছে পৌঁছে দিয়েছে। ছয় পরিবারের প্রত্যককে ১০ হাজার করে মোট ৬০ হাজার টাকা দেওয়া হয়েছে।

গত ৮ ফেব্রুয়ারি কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ছয় ভাইয়ের মৃত্যুর ঘটনা ঘটে। ঘটনার দিন সকালে মৃত বাবার শ্রাদ্ধের প্রস্তুতি শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় দাঁড়িয়ে থাকা সাত ভাই ও দুই বোন এ দুর্ঘটনার শিকার হন। ঘটনাস্থলেই চার ভাই মারা যান।

পিকআপ চাপা দেওয়ার পর গুরুতর অবস্থায় দুই ভাইকে চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়। কিন্তু চার ভাইয়ের মরদেহ দাহ শেষ হওয়ার আগেই আহত আরও এক ভাইয়ের মৃত্যুর খবর আসে। সবশেষ ২২ ফেব্রুয়ারি আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আরেক ভাই রক্তিম শীলও মারা যান।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution