মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
মদ্যপ অবস্থায় বিএসএফ সদস্য আটক, ফেরত পাঠালো বিজিবি

মদ্যপ অবস্থায় বিএসএফ সদস্য আটক, ফেরত পাঠালো বিজিবি

নিউজ ডেক্সঃ

নওগাঁর ধামইরহাট সীমান্তে মদ্যপ অবস্থায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্য দিলিপ কুমারকে (৪০) আটকের পর পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত পাঠিয়েছে বিজিবি।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কালুপাড়া ক্যাম্পের সীমান্তের ২৭১/৪ এস নম্বর মেইন পিলার এলাকায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকে তাকে হস্তান্তর করা হয়।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার কালুপাড়া গ্রামের বাসিন্দারা। পরে তারা বিজিবি সদস্যের কাছে হস্তান্তর করেন।

বিজিবি সূত্র জানায়, মদপান করে মাতাল অবস্থায় ২৭১/৪এস নম্বর মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশ করে চিৎকার করতে থাকেন বিএসএফ সদস্য দিলিপ কুমার। পরে ধামইরহাট উপজেলার কালুপাড়ার বাসিন্দারা তাকে আটক করে কালুপাড়া বিজিবি ক্যাম্পে খবর দেন। পরে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করেন। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পত্নীতলা বিজিবি-১৪ এর লে. কর্নেল এসএম নাদিম আরেফিন বলেন, বিএসএফ সদস্য দিলিপ কুমারকে উদ্ধারের পর বিএসএফ-১৩৭ ব্যাটালিয়নের সঙ্গে যোগাযোগ করা হয়। পরে পতাকা বৈঠক করে তাকে বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution