বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:২১ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
খুশিতে মোটরসাইকেল কিনে দিলেন দাদা, ২৪ ঘণ্টা না যেতেই গেল প্রাণ

খুশিতে মোটরসাইকেল কিনে দিলেন দাদা, ২৪ ঘণ্টা না যেতেই গেল প্রাণ

নিউজ ডেক্সঃ

১৭ বছরের ফারহান আঞ্জুম মাফি। এবার এসএসসি পাস করেছেন। ভর্তি হয়েছিলেন কলেজেও। আর এ খুশিতে নাতিকে শখের মোটরসাইকেল কিনে দিয়েছিলেন দাদা। সেই মোটরসাইকেলে বন্ধুদের নিয়ে ঘুরতে বের হন মাফি। কিন্তু ফিরলেন লাশ হয়ে। মোটরসাইকেল কেনার ২৪ ঘণ্টা না যেতেই মাফির মৃত্যুতে নেমে এসেছে শোকের ছায়া।

রোববার রাত ৯টার দিকে কুমিল্লার গোমতী নদীর পাড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাফি কুমিল্লা নগরীর নজরুল অ্যাভিনিউ এলাকার কবি দীপ্র আজাদ কাজলের ছেলে ও নগরীর রেসিডেনসিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

জানা গেছে, নতুন মোটরসাইকেল নিয়ে দুই বন্ধুসহ গোমতী নদীর পাড়ে ঘুরতে বের হন মাফি। রাত ৯টায় আইল্যান্ডে মোটরসাইকেল উল্টে যায়। এতে মাফিসহ তার দুই বন্ধু আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মাফিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের বাবা দৈনিক আমাদের কুমিল্লার সাহিত্য সম্পাদক কবি দীপ্র আজাদ কাজল বলেন, কুমিল্লা শিক্ষা বোর্ড থেকে এবার এসএসসি পরীক্ষায় পাস করে নগরীর রেসিডেনসিয়াল স্কুল অ্যান্ড কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হন মাফি। নাতি কলেজে ভর্তি হওয়ার খুশিতে ২৬ ফেব্রুয়ারি বিকেলে মোটরসাইকেল কিনে দেন তার ছোট দাদা। মোটরসাইকেল পেয়ে খুশিতে দুই বন্ধুকে নিয়ে রোববার সন্ধ্যায় গোমতীর পাড় ঘুরতে যান মাফি। রাত ৯টার দিকে ফেরার পথে বিবির বাজার রোডস্থ কালাপীর মাজারের সামনে আইল্যান্ডে এলে মোটরসাইকেলটি উল্টে যায়। এতে তারা তিনজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিলে মাফিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution