বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
চাঁদাবাজির মামলায় সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

চাঁদাবাজির মামলায় সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

নিউজ ডেক্সঃ

রংপুর জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রবিনকে ছিনতাই চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করার বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন তাজহাট মেট্রোপলিটন থানার ওসি আখতারুজ্জামান।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে রংপুর মেট্রোপলিটান আমলী আদালতে হাজির করা হয়। পরে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

 

পুলিশ জানায় গত ২২ ফেব্রুয়ারি রংপুর নগরীর আলমনগর খামার এলাকার হেলাল আহাম্মেদের ছেলে ব্যবসায়ী নাজমুল সাকিব স্থানীয় একটি ব্যাংকের এটিএম বুথ থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে সেখানে একটি চায়ের দোকানে গিয়ে চা পান করার সময় জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রবিন তার কয়েকজন সহযোগী সহ সাকিবকে অপহরন করে তুলে নিয়ে কারমাইকেল কলেজের পুকুর পাড়ে নিয়ে গিয়ে বেদম মারধর করে তার কাছে থাকা ৫৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

 

এ ঘটনায় পরেরদিন ব্যবসায়ী সাকিব তাজহাট থানায় নিজে বাদী হয়ে ছিনতাই ও চাঁদাবাজির মামলা দায়ের করে। এ ঘটনার পর বুধবার রাতে পুলিশ সেচ্ছাসেবক লীগ নেতাকে নগরীর আলম নগর এলাকা থেকে গ্রেফতার করে। তাকে বৃহসপতিবার সন্ধ্যায় রংপুর মেট্রোপলিটান আমলী আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে কড়া পুলিশি পারায় তাকে কারাগারে পাঠানো হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution