বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
প্রজ্ঞাপন জারি হলেও কমছেনা সয়াবিন তেল ও চিনির দাম।

প্রজ্ঞাপন জারি হলেও কমছেনা সয়াবিন তেল ও চিনির দাম।

মামুনুর রশিদ মামুন বদরগঞ্জ প্রতিনিধিঃ

সরকারিভাবে প্রজ্ঞাপন জারি হলেও স্থানীয় বাজার গুলোতে কমেনি সয়াবিন তেল
ও চিনির দাম।

বদরগঞ্জ উপজেলার ১৫ ,নং লোহানীপাড়া ইউনিয়নের বিভিন্ন বাজার পরিদর্শন করে দেখা গেল সয়াবিন তেল বিক্রি হচ্ছে ১৭০ থেকে ১৯০ টাকা। খোলা চিনি বিক্রি হচ্ছে ৮০টাকা এবং প্যাকেট জাত চিনি বিক্রি হচ্ছে ৮৫ টাকা ।

যেখানে সরকার নির্ধারিত মূল্য সয়াবিন তেল ১২০ টাকা লিটার এবং চিনি ৬০ টাকা কেজি। সেখানে কিছু অসাধু ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে বিক্রি করছে এসব পণ্য। এতে দিনমজুররা পড়ে যাচ্ছে বিপদে।

ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেল তারা ডিলারদের কাছ থেকে অতিরিক্ত মূল্যে তেল-চিনি কেনার কারণে কম দামে দিতে পারছে না।

বিষয়টি স্থানীয় প্রশাসনকে জানানো হলে তারা তদন্ত করার আশ্বাস দিয়েছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution