মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:১৩ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
রংপুরে সিলিং ফ্যান ও সেলাই মেশিন দিলেন রোটারি ক্লাব

রংপুরে সিলিং ফ্যান ও সেলাই মেশিন দিলেন রোটারি ক্লাব

 

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার রংপুর

রংপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক পেয়ারা স্যার স্কুল এন্ড কলেজে সিলিং ফ্যান ও দুস্থ শিক্ষার্থীর পরিবারকে সেলাই মেশিন দিয়ে সহযোগিতা করেছে রোটারি ক্লাব অব রংপুর পায়রাবন্দ।

বুধবার (১৬ মার্চ ২০২২) সকাল ১১টার দিকে নগরীর নীলকন্ঠ এলাকায় বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক- পেয়ারা স্যার স্কুল এন্ড কলেজের হলরুমে এ প্রোগ্রামের আয়োজন করে।উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান শাহিনা সুলতানার কাছে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী হস্থান্তর করেন,রোটারি ক্লাব প্রেসিডেন্ট নাফিজা সুলতানা, সেক্রেটারী জেনারেল জুয়েল আহমেদ ও রোটারিয়ান মনোয়ারুল কাদির মাসুম ও লিফাত হোসেনসহ অনেকেই।

এসময় রোটারি ক্লাবের সদস্যরা বলেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার জন্য আমরা এই লাল – সবুজের বাংলাদেশ পেয়েছি। রোটারি ক্লাব বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উপলক্ষে সিলিং ফ্যান ও সেলাই মেশিন সহায়তা করছে। রোটারি ক্লাব সমাজের অসহায় ও দুস্থ পরিবার এবং মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সব সময় সহায়তা করে। সমাজের অন্যান্য সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে রোটারি ক্লাব।

এসময় শিক্ষার্থী, শিক্ষক ও কলেজ পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে জাতির জনকের জন্ম দিবস ঘিরে কেক কেটে স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের খাওয়ানো হয়। পরবর্তীতে স্কুল ছাত্রীরা দেশাত্মবোধ গান ও নৃত্য পরিবেশন করে।##

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution