মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
‘স্ত্রীকে দ্রুত বিয়ে’ করতে বলে কারখানা মহাব্যবস্থাপকের আত্মহত্যা

‘স্ত্রীকে দ্রুত বিয়ে’ করতে বলে কারখানা মহাব্যবস্থাপকের আত্মহত্যা

নিউজ ডেক্সঃ

স্ত্রীকে দ্রুত বিয়ে করতে বলে নিজের কর্মস্থলে আত্মহত্যা করেছেন সাইফুর রহমান নামে এক ব্যক্তি। শনিবার (১৯ মার্চ) দুপুর ২টার দিকে ঢাকার আশুলিয়ার জামগড়া এলাকার বাগদাদ প্যাকেজিং কারখানা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই কারখানার মহাব্যবস্থাপক ছিলেন। মৃত সাইফুর লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার পূর্ব শেখেরপুড়া এলাকার মৃত বদিউর রহমানের ছেলে। প্রায় এক মাস আগে বিয়ে করে সংসার জীবন শুরু করেন তিনি।

পুলিশ জানায়, কারখানার শ্রমিকদের কাছ থেকে খবর পেয়ে ওই কারখানার একটি রুমের দরজা ভেঙে সাইফুর রহমানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মরদেহের পাশে পাওয়া যায় একটি চিরকুট। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন তিনি।

চিরকুটে তিনি লিখেন, আমার কারও ওপর কোনো মান-অভিমান, রাগ নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি। আমার এই মরদেহ মায়ের কাছে পৌঁছে দিবেন বা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ আমার জীবনে করে যাওয়া কোনো কাজের জন্য উসিলা হিসাবে কবুল করে আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভালো লোক। যখনই আমি কোনো সমস্যায় পড়তাম তখন তার কাছে গেলে আপন ভাইয়ের মতো পাশে দাঁড়াতেন। বুকে আগলে রেখে পরামর্শ দিতেন। ভাই আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মতো আগলে রাখার চেষ্টা করবেন। সাইমুন তুমি রফিক ভাইকে বাবার মতো সম্মান করবে।

স্ত্রীর উদ্দেশ্য সাইফুর লেখেন, খুব দ্রুত সংসার জীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন বলেন, মৃতের মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেলে কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution