মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:২৯ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
নন্দীগ্রাম থানায় ১৫ মাসে ৬ ওসির আসা-যাওয়া

নন্দীগ্রাম থানায় ১৫ মাসে ৬ ওসির আসা-যাওয়া

নিউজ ডেক্সঃ

বগুড়ার নন্দীগ্রাম থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির ধারা অব্যাহত রয়েছে। এ থানায় ২০২০ সালের ২৫ নভেম্বর থেকে ২০২২ সালের ১৮ মার্চ পর্যন্ত ৫ জন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলি করা হয়েছে। নন্দীগ্রাম থানা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৫ নভেম্বর নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবিরকে বদলি করা হয়। ওইদিন থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন নাসির উদ্দিন মন্ডল। তিনি যোগদানের দুইদিন পরই অন্যত্র বদলি হয়ে চলে যান।

পরে ২৩ ডিসেম্বর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন কামরুল ইসলাম। ২০২১ সালের ১০ জুন তিনি বদলি হয়ে চলে যান। তার স্থলে ওইদিন জেলার শেরপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

২০২২ সালের ১২ ফেব্রæয়ারি আবুল কালাম আজাদকে জেলার দুপচাঁচিয়া থানায় বদলি করা হয়। তার স্থলে ওইদিন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলীকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

সর্বশেষ ১৮ মার্চ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলীকে বদলি করে হয়। তার স্থলে জেলার নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেনকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দায়িত্ব দেয়া হয়েছে। এ নিয়ে গত ১৫ মাসে ৫ জন ওসিকে নন্দীগ্রাম থানা থেকে বদলি করা হলো।

এ বিষয়ে জানার জন্য পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে মুঠো ফোনে কল দিয়ে ও ক্ষুদে বার্তা পাঠিয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন সাড়া পাওয়া যায়নি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution