মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৩৫ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
এক দিনের স্পেশাল সার্ভিস চালু করছেন সদাগর কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস

এক দিনের স্পেশাল সার্ভিস চালু করছেন সদাগর কুরিয়ার এন্ড পার্সেল সার্ভিস

সরকার মনজুরুল মান্নান।
রংপুর প্রতিনিধি।।

রংপুরের ঐতিহ্যবাহী হাড়িভাঙ্গা আম সারা দেশে সঠিকভাবে ভোক্তার কাছে পৌছে দিতে আজ রংপুরের একটি রেস্তোরায় আগাম প্রতিনিধি সম্মেলন করেন সদাগর এক্সপ্রেস লিমিটেড। এক দিনেই মধ্যেই আম ভোক্তার কাছে পৌছে যাবে এই স্লোগান কে সামনে নিয়ে রংপুরের বিভিন্ন জেলা থেকে আগত শাখা ও প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। এসময় কম্পানীর এম.ডি মোঃ আবুল কালাম আজাদ, উওর বঙ্গের এজিএম মোঃ ইব্রাহীম, রংপুর ব্রাঞ্চ এর ম্যানেজার মোঃ মাজহারুল ইসলাম, সাগরসহ আরো অন্যন্যা আমন্ত্রিত প্রতিনিধি ও উপশাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
কম্পানীর এম.ডি মোঃ আবুল কালাম আজাদ বলেন অতি অল্প সময়ের মধ্যে তারা গ্রাহকের আস্থা অর্জন করতে পেরেছেন। তাদের প্রতিটি শাখা ডিজিটাল। প্রতিটি পণ্য বুকিং থেকে পৌছা পর্যন্ত এর অবস্থান যানা যাবে। গ্রাহকের সুবিধার জন্য এসএমএস ও ফোন করে জানানোর পাশাপাশি সরাসরি পন্য পৌছে দেয়ার ব্যাবস্থা আছে। উত্তর বঙ্গের এজিএম মোঃ ইব্রাহীম বলেন অন্য যে কোন কুরিয়ারের থেকে কম মূল্যে পণ্য সঠিক সময়ে পৌছে দেয়া হবে

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution