বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা

স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা

নিউজ ডেক্সঃ

স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা
এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। ২০০৮ সালের ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী এই গায়িকা এখন স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত। এবার স্বাধীনতা দিবসে রংপুর মাতাবেন ময়মনসিংহের এই কন্যা।

লিজা জানান, স্বাধীনতা দিবসকে সামনে রেখে হারাগাছ পৌরসভার মেয়র এই কনসার্টের আয়োজন করেছেন। যা অনুষ্ঠিত হবে রংপুরের হারাগাছে। আর তিনি মঞ্চে উঠবেন সন্ধ্যা ৭টার দিকে।

এই গায়িকা আরও জানান, দূরের পথ হওয়ায় এই কনসার্টে অংশ নিতে আগামীকাল (২৫ মার্চ) রাতেই রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি। সঙ্গে থাকবে তার তার ব্যান্ড ‘লিজা অ্যান্ড লাইটস’-এর সদস্যরা এবং ছোট ভাই মাহমুদুল হাসান শুভ।

বছর চারেক আগে রংপুর ক্যান্টমেন্টে একটি অনুষ্ঠানে গান করেছিলেন ‘পাগলি সুরাইয়া’ খ্যাত এই গায়িকা। সেটি দর্শক বেশ উপভোগ করেছিলেন। এবারের আয়োজন আরও বেশি উপভোগ্য হবে বলে প্রত্যাশা তার।

উল্লেখ্য, এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন লিজা। কিছুদিন আগে প্রথমবারের মতো পেশাদার শিল্পী হিসেবে বাংলাদেশ বেতারের জন্য গেয়েছেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution