মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:২৫ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
চুরির মোটরসাইকেল নিয়ে মেয়ে দেখতে গিয়ে ধরা খেলেন ভুয়া এসআই

চুরির মোটরসাইকেল নিয়ে মেয়ে দেখতে গিয়ে ধরা খেলেন ভুয়া এসআই

নিউজ ডেক্সঃ

পুলিশ পরিচয় দিয়ে বিয়ের জন্য মেয়ে দেখতে আসা সোহেল রানা নামে এক ভুয়া এসআইকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) চুয়াডাঙ্গায় এ ঘটনা ঘটে। একই দিন রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে সোহেল রানা।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের এসআই পরিচয় দিয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম মানিকের মেয়েকে বিয়ের পাত্রী হিসেবে দেখতে যান সোহেল রানা। এ সময় সোহেল রানার কথা বার্তায় সন্দেহ হয় কনের পরিবারের। পরে সোহেল রানাকে জিজ্ঞাসা করা হলে সে যশোর মনিরামপুর থানায় কর্মরত আছে বলে পরিচয় দেয়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওই থানায় যোগাযোগ করা হলে স্পষ্ট হয় যে সোহেল রানা একজন প্রতারক। পরে বিষয়টি পুলিশে জানানো হয়।

এদিকে এ ঘটনায় বাদী হয়ে প্রতারণার মামলা করেছেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম। পরে ওই মামলায় সোহেলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চুরি করে আনা একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, কয়েকদিন আগে ঝিনাইদহ থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে আসে সোহেল। তার বিরুদ্ধে পৃথক একটি চুরির মামলাও দায়ের করেছে পুলিশ। তিনি আরও জানান, তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন করিয়ে দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সোহেল রানাকে গ্রেফতার করা হয়। আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution