মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৫৯ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
ধোঁকাবাজ বউ নাটক নিয়ে আসছেন আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস ও আশিক চোধুরী

ধোঁকাবাজ বউ নাটক নিয়ে আসছেন আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস ও আশিক চোধুরী

আকাশ খাঁন/বিনোদন ডেক্সঃ

ধোঁকাবাজ বউ নাটকে আলোচিত অভিনেত্রী উর্মি বিশ্বাস এবার পর্দায় আসছেন। ধোকাবাজ বউ শিরোনামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

নাটক টি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক মিলন চিশতি।

একটি সূত্রে জানা গেছে, শুটিংয়ে অংশ নিয়েছেন উর্মী বিশ্বাস ও আশিক চোধুরী।

ধোকাবাজ বউ’ শিরোনামে নাটকটির ইতোমধ্যে রাজধানীর নিউমার্কেট, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা আবাসিক এলাকায় এর শুটিং হয়েছে। আরও কয়েকদিন শুটিং চলবে। নাটক প্রসঙ্গে এখনই মন্তব্য করতে রাজি নন সংশ্লিষ্টরা। তাই নাটক প্রসঙ্গে বিস্তারিত আর কোনো তথ্য পাওয়া যায়নি।

 

এ বিষয়ে উর্মী বিশ্বাস এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এখন থেকে শুটিং কন্টিনিউ করে যাবো আপাতোত শুটিং ও ফটোশুট নিয়ে ব্যাস্ত সময় পার করছি ভালো একজন অভিনেত্রী হওয়া আমার একমাত্র মূল লক্ষ্য।

খুব শিগগিরই সামনে মুক্তি পাবে উর্মি বিশ্বাস ও আশিক চৌধুরীর ধোঁকাবাজ বউ নাটক টি।

উর্মি বিশ্বাস আরো বলেন নাটক টি সুন্দর একটি গল্প অবলম্বনে সৃষ্টি, দর্শকদের অনেক ভালোলাগার একটি ভিন্ন ধর্মী নাটক এটি। আশা করছি দর্শকের কাছে অনেক ভালো লাগবে। এছাড়াও মিডিয়া জগতে আরো সুন্দর সুন্দর নাটক ও অভিনয় উপহার দিতে চান জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস।

ধোঁকাবাজ বউ নাটকের অভিনয়ে ছিলো
উর্মি বিশ্বাস ও আশিক চৌধুরী সহ ছিলেন খালেদা আক্তার কল্পনা, কামরুল বাহার আরো অনেকে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution