বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:১৭ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
এবার রানু মণ্ডলের সঙ্গেও গাইলেন হিরো আলম

এবার রানু মণ্ডলের সঙ্গেও গাইলেন হিরো আলম

নিউজ ডেক্সঃ

এক ‘কাঁচা বাদাম’ গান ভাইরাল হওয়ার পর উপমহাদেশজুড়ে আলোচনায় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। সেই ভুবন গান গেয়েছেন বাংলাদেশের আলোচিত-সমালোচিত সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে। শনিবারই এমন খবর প্রকাশের পর এবার জানা গেল নতুন খবর। এবার ওপার বাংলার আরেক ভাইরাল কন্যা রানু মণ্ডোলের সঙ্গে যৌথভাবে একটি গানে কঠ দিয়েছেন বগুড়ার আশরাফুল আলম। জানা গেছে এই গানের নাম ‘তুমি ছাড়া আমি।

শনিবার সন্ধ্যায় কলকাতার লেকসিটির একটি স্টুডিওতে এই গান রেকর্ডিং করা হয়েছে। গানটি লিখেছেন, নজরুল কবির। সুর করেছেন এফ এ প্রীতম। সংগীত আয়োজন করেছেন ওয়াহেদ সাহিন ও মেহেদী বাপন। রেকর্ডিংকরেছেন দেব ও নৃপাংশু শেখর।

রাণু মণ্ডলের সঙ্গে গাওয়া প্রসঙ্গে হিরো আলম কলকাতা থেকে জানান, ‘রানু দিদি তো সত্যিকার অর্থে ভালো গায়িকা। তার কণ্ঠ শুনে বলিউড থেকে হিমেশ রেশামিয়া এসেছেন, তাঁকে বলিউডে গান গাওয়ার সুযোগ করে দিয়েছেন। তার সঙ্গে আমি গাইতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমি কলকাতায় এসে দুটি গান করেছি, দুটি গানই ভালো হবে।’

গানটি যৌথভাবের প্রযোজনায করেছে যাত্রাপালা এবং হিরো আলম অফিশিয়াল। এই গানের ভিডিও পরিচালনা করবেন সালাউদ্দিন গোলদার (বাচ্ছা)।

এর আগে ভুবনের সঙ্গে গান নিয়ে আলম বলেছিলেন, ‘আমি এখন কলকাতায়; গান রেকর্ডিং করছি। অনেক দিন ধরেই কথা চলছিল, কিন্তু তারিখ ঠিক হচ্ছিল না।’ ভুবন বাদ্যকরের ভাষ্য, ‘দুজন দুই বাংলার ভাইরাল একসঙ্গে হয়েছি। এবার একসঙ্গে দুই বাংলায় এই গান ভাইরাল হবে।’

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution