মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:১২ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
কুড়িগ্রামের নাগেশ্বরীতে মন্দিরে মহিলাদের অলঙ্কার ছিনতাইয়ের সময় ব্রাহ্মণবাড়িয়ার দুই নারী ছিনতাইকারী আটক।

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মন্দিরে মহিলাদের অলঙ্কার ছিনতাইয়ের সময় ব্রাহ্মণবাড়িয়ার দুই নারী ছিনতাইকারী আটক।

নিউজ ডেক্সঃ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মাদাইখাল কালী মন্দিরে পূজায় আসা মহিলাদের গলার অলঙ্কার ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে পূজারীরা।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে এই ঘটনা ঘটে। আটকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিমনগর এলাকার বাসিন্দা সামসুদ্দিনের স্ত্রী আছমা বেগম (৪৫) এবং সুন্দর আলীর স্ত্রী রেশমা খাতুন (২২)।

পূজারীরা অভিযোগ করেন, তারা শাঁখা-সিদুঁর পরে হিন্দু নারীর বেশে মন্দির প্রবেশ করে। সেখানে সুযোগ বুঝে নারী পূজারিদের গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

পূজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ চন্দ্র সরকার বলেন, শনিবার পূজার অষ্টমি ও শেষ দিনে মন্দিরে অনেক বেশি ভক্তের সমাগম ঘটে। এ সুযাগ কাজে লাগিয়ে পূজারীদের ভিড়ে ছদ্মবেশে ঢুকে ছিনতাই করছিল ছিনতাইকারীরা। হঠাৎই সেখান থেকে কয়েকজন মহিলা ভক্ত তাদের স্বর্ণালঙ্কার হারিয়ে গেছে বলে কান্না শুরু করেন। মুহূর্তেই স্বর্ণালংকার হারানোর খবর ছড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর আবারও দুইজন মহিলা ভক্তের গলা থেকে স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় তারা দুইজন নারী ছিনতাইকারীকে ধরে ফেলেন। আটককৃতদের জনরােষ থেকে বাঁচাতে কমিটির হেফাজতে নেয়া হয়। পর নাগেশ্বরী থানা পুলিশের নিকট তাদের সােপর্দ করা হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution