বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
রংপুর নগরীতে ফুটওভার ব্রীজ উদ্বোধন করলেন রসিক মেয়র মোস্তফা

রংপুর নগরীতে ফুটওভার ব্রীজ উদ্বোধন করলেন রসিক মেয়র মোস্তফা

নিউজ ডেক্সঃ

রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও সিটি বাজার এলাকায় পথচারীদের চলাচলের সুবিধার্থে দুটি ফুটওভার ব্রিজ নির্মাণ কারা হয়েছে। বৃহস্পতিবার সকালে সিটি বাজারের সামনে ফিতা কেটে ফুটওভার ব্রীজের উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনে মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা।

এ সময় রংপুর সিটি কর্পোরেশনে ২১নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবার রহমান মঞ্জু, ২৩নং ওয়ার্ড কাউন্সিলন সেকেন্দার আলীসহ স্থানীয় নেতৃবৃন্দ ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী উপস্তিত ছিলেন।

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, সকলে মিলে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সব নাগরিক ও সেবাদানকারী প্রতিষ্ঠান সাহায্য সহযোগিতা প্রয়োজন সিটি বাজার এলাকায় ফুটওভার ব্রিজ নির্মাণ করা হয়েছে। রংপুর সিটি কর্পোরেশনের সামন ও রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল মোড়ে স্থাপন করা হয়েছে ব্রিজটি।

রসিক মেয়র আরও বলেন, রসিকের নিজস্ব অর্থয়ানে ব্রিজ হয়েছে। অনেক গুরুত্ব ছিলো ব্রিজ দুটির। আমরা চাই সবাই এই ব্রিজদুটি ব্যবহার করবে ঝুকি নিয়ে কেউ যেনো রাস্তা পারাপার না হয় সেজন্য ফুটওভার ব্রিজ নির্মাণ করা হয়েছে। যাতে কোন দূরঘটনা না ঘটে, মানুষ যেনো নিরাপনে জাবার, মার্কেট করতে পারে সেজন্য এই ফুটওভার ব্রিজ করা।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রসিক মেয়র মোস্তফা বলেন, ধারাবাহিক ভাবে রংপুর নগরীর উন্নয়ন হচ্ছে। এর পরে রংপুর নগরীকে সুন্দর্য বাড়ানোর জন্য কাজ হবে। রোডগুলো স্পাং করার জন্য কাজ হবে। এই কাজ গুলো আগামী পরিকল্পনায় আছে। আমার আশা করি এই কাজগুলো ধাপে ধাপে হবে।

পথচারী আফতাব, রিজন শেখ, অলী জানান, রংপুর সিটি কর্পোরেশন ফুটওভার ব্রিজ নির্মাণ করে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলে মেয়রের এটি মহৎ উদ্যোগ। এখানে এই প্রথম নির্মাণ হচ্ছে। যা পথচারী মানুষের সড়ক পারাপারে সহায়ক হবে। কেন্দ্রীয় বাস টার্মিনাল ও সিটি বাজার এলাকায় পথচারীদের চলাচলের সুবিধার্থে এই ২টি ফুটওভার ব্রিজ নির্মাণ।

রংপুর নগরীর ব্যস্ততম কেন্দ্রীয় বাস টার্মিনাল ও সিটি বাজার এলাকায় পথচারীদের চলাচলের সুবিধার্থে ২ টি ফুট ওভার ব্রিজ নির্মাণ করা হয়েছে। এতে ৩ কোটি ৬১ লাখ ৪৪ হাজার ৯৮০ টাকা ব্যয়ে নির্মাণ করেছে রংপুর সিটি কর্পোরেশন নির্মাণাধীন একটি ফুট ওভার ব্রিজ হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution