মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫২ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
ঈদের পোশাক তুলে দিয়ে পথ শিশুদের মুখে হাসি ফোঁটালেন আমরাই পাশে রংপুর গ্রুপ

ঈদের পোশাক তুলে দিয়ে পথ শিশুদের মুখে হাসি ফোঁটালেন আমরাই পাশে রংপুর গ্রুপ

নিজস্ব প্রতিবেদকঃ
আমরাই পাশে রংপুর স্বেচ্ছাসেবী সংগঠন এর আয়োজনে পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে পথশিশুদের মুখে হাসি ফোঁটাতে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে রংপুর নগরীর স্থানীয় সুমি কমিউনিটি সেন্টারে রংপুর নগরীর ছিন্নমূল একশত জন শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ হয়েছে। রংপুরের শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিত শিশু আনন্দ উল্লাস করছেন। তাদের এই ঈদের পোশাক তুলে দিয়েছে ফেসবুক ভিত্তিক সামাজীক ও স্বেচ্ছাসেবী সংগঠন আমরাই পাশে রংপুর।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন আমরাই পাশে রংপুর গ্রুপের উপদেষ্টা বিশিষ্ট সজ্ঞিত শিল্পি অন্তর রহমান। তিনি বলেন, আমাদের স্বপ্ন রংপুর মহানগরীকে শিশুবান্ধব নগরী হিসেবে গড়ে তোলা। এই নগরে কোনো শিশু সুবিধা বঞ্চিত থাকবে না। সব শিশুই স্কুলে যাবে। সবাই পড়ালেখা করবে। শিশু হিসেবে তার মৌলিক সুযোগ সুবিধা পাবে। একদিন এই স্বপ্ন পুরণ হবে।

এসময় বাংলার চোখ স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিশদ রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় কমিটির কার্যকারী সদস্য সাইফুল ইসলাম সুইট বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

এ সময় বক্তরা বলেন, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য-মানবতার এই মন্ত্রে দীক্ষিত হয়ে ‘আমরাই পাশে, রংপুর’ ফেইসবুক গ্রুপের সদস্যরা সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাঁড়িয়েছে। এজন্য আমাদের গর্ব হচ্ছে। তারা প্রমাণ করেছে তারা আসলেই সুহৃদ, সুন্দর একটি হৃদয়ের অধিকারী। আমরা তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। তারা আজ অসহায়, অবহেলিত, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে দাড়িয়ে ঈদের পোশাক বিতরণ করছে নিশ্চয় তারা প্রশাংসার দাবীদার।

আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিন আকাশ খান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। তিনি বলেন, প্রত্যেক ঈদে পথশিশুদের জন্য আমাদের গ্রুপ যতদিন থাকবে আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে ইন্সা আল্লাহ। সকলের দোয়া ও সহযোগীতায় আমরা একশত জনকে ইদের পোশাক দিতে পেরেছি। আমরাই পাশে রংপুর ফেইসবুক গ্রুপের কমিদের উৎসাহ উদ্দীপনা দিয়ে আসছে। আমরাই পাশে রংপুর গ্রুপের এডমিন সহ সকল সদস্য ও সেচ্ছাসেবিরা এ সময় উপস্থিত ছিলেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution