মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
চকরিয়ার র‍্যাবের হাতে আটক ‘শাহরুখ খান’

চকরিয়ার র‍্যাবের হাতে আটক ‘শাহরুখ খান’

নিউজ ডেক্সঃ

বিভিন্ন অনলাইন সাইটে জুয়া খেলার অভিযোগে কক্সবাজারের চকরিয়া এলাকা থেকে দুজনকে আটক করেছে র‍্যাব। মঙ্গলবার (১০ মে) চকরিয়া থানার শাহপুরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন শাহরুখ খান (২৪) ও এনামুল হক (২৮)।

বুধবার (১১ মে) র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

র‍্যাব জানায়, অনলাইন জুয়া খেলার বিভিন্ন ওয়েবসাইটে অ্যাকাউন্টের মাধ্যমে বাজি ধরতেন শাহরুখ খান। এনামুল হক কয়েকজনের সহযোগিতায় বাজির টাকা ডলারে, ইন্ডিয়ান রুপিতে কিংবা ডলার টাকায় রূপান্তরিত করতেন।

শাহরুখ মোবাইলের হোয়াটসঅ্যাপে জুয়ার বিষয়ে চ্যাটিংসহ নিজ বিকাশ নম্বরে টাকার লেনদেন করতেন। তার মোবাইল ফোন জব্দ করেছে র‍্যাব। জব্দ করা দুটি মোবাইল ফোনে একটি অনলাইন জুয়া সাইটে তার নিজ নামে অ্যাকাউন্টে আর্থিক লেনদেনের তথ্য পাওয়া গেছে। তার অ্যাকাউন্টে ১ হাজার ৮৮০ ইউএস ডলার পাওয়া গেছে, যা বাংলাদেশি টাকায় ১ লাখ ৬১ হাজার ৬৮০ টাকা।

র‍্যাব-৭ এর কর্মকর্তা নুরুল আবছার জানান, আটক শাহরুখ খান ও এনামুল হক অনলাইনে জুয়া খেলাসহ জুয়ার টাকা লেনদেনের কথা স্বীকার করেছেন। তাদের কাছ থেকে অনলাইন জুয়া খেলা ও ই-ট্রানজেকশন কাজে ব্যবহৃত আটটি স্মার্ট মোবাইল ফোন এবং জুয়া খেলার নগদ ৪১ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়েছে।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, এ ধরনের অভিযোগে এখনো কাউকে থানায় সোপর্দ করা হয়নি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution