মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১৪ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
পাবজি খেলতে গিয়ে গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, এরপর হাইকোর্টে যুবক!

পাবজি খেলতে গিয়ে গৃহবধূর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, এরপর হাইকোর্টে যুবক!

নিউজ ডেক্সঃ

আলাপ পাবজি খেলতে গিয়ে। সেখান থেকে প্রেম এবং পরে শারীরিক সম্পর্কে উত্তরণ। এ বার সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ হলেন যুবক। তাঁকে ফাঁসানো হতে পারে ভবিষ্যতে, এই আশঙ্কার কথা শুনে যুবককে জামিনও দিয়েছে উচ্চ আদালত।

হাই কোর্টে আবেদনকারী বয়স বত্রিশের ওই যুবকের নাম কৃষ্ণ চৌরাসিয়া। বাড়ি ওড়িশার জলেশ্বরে। বেঙ্গালুরুতে একটি সফ্টওয়্যার সংস্থায় কাজ করেন তিনি। আদালতে করা আবেদনে কৃষ্ণ জানান, মোবাইলে পাবজি খেলতে গিয়ে তাঁর সঙ্গে পশ্চিম মেদিনীপুরের বেলদার বাসিন্দা সিজা সাহার সঙ্গে পরিচয় ঘটে। সিজার বয়সও ৩২। ২০১৯ সালে অতিমারি পরিস্থিতির কারণে দেশে লকডাউন ঘোষণা হওয়ার পরেই জলেশ্বরে নিজের বাড়িতে এসেছিলেন কৃষ্ণ। এর পর প্রথম বার সিজার সঙ্গে দেখা করেন তিনি।

আদালতকে কৃষ্ণ জানান, প্রথম সাক্ষাতের পর থেকে সিজার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বাড়তে থাকে। তৈরি হয় প্রেমের সম্পর্ক। ধীরে ধীরে তা গড়ায় শারীরিক সম্পর্কে। কিন্তু কয়েক দিন আগে কৃষ্ণ জানতে পারেন, সিজা বিবাহিতা। তাঁর সাত বছরের সন্তানও রয়েছে। সিজার পরকীয়া সম্পর্কের কথা জানেন তাঁর স্বামীও।

সিজার বিবাহিত জীবন সম্পর্কে জানার পর থেকেই প্রণয়ের সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান কৃষ্ণ। যুবকের অভিযোগ, এর পর থেকেই কৃষ্ণের বাবাকে মেরে ফেলার হুমকি দিতে শুরু করেছেন সিজার স্বামী। কৃষ্ণ আশঙ্কা করছেন, ভবিষ্যতে তাঁর বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের হতে পারে। প্ররোচনা, চক্রান্ত থেকে বাঁচতেই আগাম জামিনের আবেদন জানান তিনি। তাঁর আইনজীবী নভোনীল দে বলেন, ‘‘আমার মক্কেলের থেকে অনেক টাকা হাতিয়েছেন ওই মহিলা। আগামী দিনে কৃষ্ণ কোনও চক্রান্তের শিকার যাতে না-হন, সেই কারণেই হাই কোর্টে আগাম জামিনের আবেদন করা হল।’’

কৃষ্ণের এই আবেদনের ভিত্তিতে বুধবার বিচারপতি দেবাংশু বসাক এবং বিচারপতি বিভাসরঞ্জন দেরের ডিভিশন বেঞ্চ আগাম জামিনের আবেদন মঞ্জুর করেছে। সুত্র; আনন্দবাজার।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution