মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:১২ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
রংপুরে মোটরসাইকেল চোর চক্রের হোতা নাজমুস সাকিব গ্রেফতার!

রংপুরে মোটরসাইকেল চোর চক্রের হোতা নাজমুস সাকিব গ্রেফতার!

নিউজ ডেক্সঃ

রংপুর নগরী ছাড়াও বিভাগের বিভিন্ন জেলা উপজেলায় মটর সাইকেল চোর চক্রের এক হোতাকে গ্রেপ্তার করেছে রংপুর র‍্যাব ১৩ এর একটি টহল দল।

অভিযুক্তের নাম মোঃ নাজমুস সাকিব । বুধবার রাতে রংপুর নগরীর আদর্শপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। নাজমুস সাকিব নগরীর খামার পাড়া আলম নগর এলাকার হেলাল আহমেদ ছেলে।

গত ৭ মে রবিবার গাইবান্ধা পলাশবাড়ী থানার ব্যবসায়ী মোঃ আব্দুল মোন্নাফ সরকার (৪২) এর ব্যবহৃত একটি মটর সাইকেল নুনিয়াগাড়ী আশা অফিসের বিল্ডিংয়ের গ্যারেজ থেকে চুরি যায়। ঐ ব্যবসায়ীকে পরের দিন সকালে অজ্ঞাত একজন ৩০ হাজার টাকা দাবি করে তাহলে তার মটর সাইকেল ফেরত দেওয়া হবে। এব্যাপারে ঐ ব্যবসায়ী পরক্ষনে গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানাইয় একটি চুরির মামলা দায়ের করে।

মামলাটি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য পরে র‍্যাব ১৩ রংপুর বিষয়টি ছায়া তদন্ত শুরু করে। রংপুর র‍্যাব ১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেঃ মাহমুদ বশির আহমেদ এসব তথ্য এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেন।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত চুরি চক্রের সদস্য নাজমুস সাকিব বিভিন্ন ব্যক্তিদের সাথে বিভিন্ন প্রতারনার কথা স¦ীকার করে। তার সাথে জড়িত চক্রের অন্যান্য সদস্যকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের কার্যক্রম অব্যাহত রয়েছে।তিনি আরো জানান আটককৃত এই চোরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার মামলা মূলে হস্থান্তর করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution