বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:৩৪ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
মালদ্বীপে টেবিল টেনিসে স্বর্ণ জয়ী রংপুরের ছেলে হৃদয়

মালদ্বীপে টেবিল টেনিসে স্বর্ণ জয়ী রংপুরের ছেলে হৃদয়

নিউজ ডেক্সঃ
সাউথ এশিয়ান জুনিয়র এন্ড ক্যাডেট টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ খেলার প্রথম দিনেই পাকিস্তান ও মালদ্বীপকে হারিয়েছে বাংলাদেশ। আর বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিয়েছেন রংপুরের তরুণ মুহতাসিন আহাম্মেদ হৃদয়।

সম্পতি মালদ্বীপের রাজধানী মালেতে লীগ পর্যায়ে শুরু হয়ে টেবিল টেনিস টুনামেন্ট। এতে বাংলাদেশ প্রথম ম্যাচে পাকিস্তানকে ৩-০ ও দ্বিতীয় ম্যাচে মালদ্বীপকে ৩-১ ব্যবধানে পরাজিত করেছেন এই খেলয়ার।

মালদ্বীপ থেকে চাম্পিয়ন হয়ে দেশে আসেন বাংলাদেশ দল। গতকাল বিকেলে রংপুরে আসেন মুহতাসিন আহাম্মেদ হৃদয়। সৈয়দপুর বিমাস বন্দর থেকে নগরীর মুন্সিপাড়ার বাসায় যাওয়ার পথে নগরের সিও বাজার এলাকায় হৃদয়ের ভক্তরা ফুলের শুভেচ্ছা জানান। পড়িযে দেয় গোলাপ ফুলেল মালা।
শ্রীলংকা ও নেপালের বিপক্ষে সহজেই বিজয় তুলে নেন বাংলাদেশ দল। প্রথম দুই ম্যাচ জয়ের পর মালদ্বীপের ক্রীড়ামন্ত্রী আহমেদ মাহলুফ ভেন্যুতে এসে বাংলাদেশ দলের খেলোায়াড় কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন।

মুহতাসিন আহাম্মেদ হৃদয় বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যেভাবে ক্রিকেট খেলাকে প্রধার্ন দিচ্ছেন যদি আমাদের দিকে একটু নজর দেন তাহলে রংপুর থেকে প্রতি বসাউথ এশিয়ান জুনিয়র এন্ড ক্যাডেট টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ খেলার প্রথম দিনেই পাকিস্তান ও মালদ্বীপকে হারিয়েছে বাংলাদেশ। আর বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিয়েছেন রংপুরের তরুণ মুহতাছরে অনেক তরুণ ভালো ভালো খেলয়ার বের হবেন।

মুহতাসিন আহাম্মেদ হৃদয় মা মাসুদা বেগম বলেন, সামনে আমার ছেলের ইংল্যান্ডে তুরুষ্কতে খেলা আছে সকলে দোয়া করিয়েন আমার ছেলে যেনো বাংলাদেশের নাম আরও উপরে নিয়ে যেতে পারে।
ক্রিড়াবীদরা বলেছেন, সরকার ক্রিটেক ও ফুটবল খেলাকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে সেভাবে টেবিল টেনিস খালাকে দেখছে না। রংপুরে যদি ভালো মানের টেবিল, কারফেট থাকে তাহলে রংপুরে খেলোয়াড়রা আরো ভালো খেলতে পারবেন।

তারা বলেন, রংপুরে প্রায় বিশ বছর থেকে কোন ধরনের সরকারি ভাকে টুনামেন্টে হয় নাই। যা হছেছে নিজেস্ব অর্থায়নে। সরকার যদি এি টেবিল টেনিস খেলার দিকে একটু নজর দেয় তাহরে খেলার মান আরো ভালো হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution