বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:২৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা

রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা

নিউজ ডেক্সঃ
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আওতাভূক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ কর্তৃক মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সর্বোচ্চ সম্মাননা পেলেন রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র এ প্রতিষ্ঠানটির উন্নয়ন ও রোগীর সেবার মান বাড়ানোর জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের জন্য বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ সম্মাননা সূচক অনুদান প্রদান করা হয় স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রকে।

গত ১২ মে দুপুরে রংপুর জেলা প্রশাসকের হলরুমে সম্মাননা সূচক অনুদানের চেক হস্তান্তর করেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এবং পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেট (এডিএম) ফিরুজুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড. ছাফিয়া খানম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগের অতিরিক্ত পরিচালক আলী আসলাম।

প্রাপ্ত অনুদানের চেক গ্রহণ করেন স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম। এ ব্যপারে স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম বলেন, মাদকাসক্তি কেন্দ্রে কাজ করায় বাংলাদেশের সর্বোচ্চ সম্মাননা পাওয়ায় আমি খুবই খুশি, আনন্দিত ও গর্বিত। মাদকাসক্ত কাজে সেবার মান বৃদ্ধি করার জন্য এবং আমাদের সম্মান দেয়ার জন্য
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। আমরা ভবিষ্যতে সেবা ক্ষাতে আমাদের ভূমিকা আরও বাড়ানোর চেষ্টা করবো।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution