মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
শুক্রবার রংপুর নগরীতে সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে আরপিএমপি

শুক্রবার রংপুর নগরীতে সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে আরপিএমপি

নিউজ ডেক্সঃ
আগামীকাল শুক্রবার (২০ মে) রংপুর মেট্রোপলিটন এলাকায় সব ধরণের সভা সমাবেশ নিষিদ্ধ ঘোষনা করেছে মেট্রোপলিটন পুলিশ।
এ নিয়ে গতকাল বুধবার ( ১৮ মে) গণবিজ্ঞপ্তি জারি করেছে পুলিশ কমিশনার আব্দুল আলীম মাহমুদ।
বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার ( ডিবি এ্যান্ড মিডিয়া) সাজ্জাদ হোসেন।
তিনি বলেন, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ এর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে রংপুরের ৩৪ টি কেন্দ্রে। সেদিন সকাল সাড়ে দশ টা হতে বারো টা পর্যন্ত চলবে পরীক্ষা। এজন্য সব ধরণের সভা সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।
তিনি বলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশ আইন, ২০১৮ এর ৩০ ধারায় অর্পিত ক্ষমতা বলে পরীক্ষা চলাকালীন পরীক্ষা কেন্দ্রসহ আশপাশ এলাকার নিরাপত্তাব্যবস্থা নিয়ন্ত্রণ করার লক্ষ্যে কেন্দ্রের দুইশত গজের মধ্যে সকাল সাড়ে আট টা হতে দুপুর এক টা পর্যন্ত সকল প্রকার জনসমাবেশ, মিছিল-মিটিং, অবৈধ অনুপ্রবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। কেউ আইন ভঙ্গ করলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution