বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১২:১১ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
পীরগঞ্জে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম

পীরগঞ্জে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম

মোঃ ফারজুল ইসলাম
পীরগঞ্জ (রংপুর)প্রতিনিধি:

জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২২ এর উপাজেলা কলেজ পর্যায়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, শিক্ষার্থী ও সহকর্মীদের উপর প্রভাব ও সহযোগিতা, চারিত্রিক দৃঢ়তা, সততা ও সুনাম, প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃংখলা অনলাইনের মাধ্যমে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা, পাঠপস্তক প্রণয়ন, পেশাগত গবেশনামুলক সৃজনশীল প্রকাশনা, আইসিটি বিষয়ে দক্ষতা, সবুজ ও পরিচ্ছন্ন ক্যম্পাস, সৃজনশীল উদ্যোগ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও মুজিব জন্মশত বার্ষিকী উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তি পালন এই ১৩ ক্যাটাগেরিতে যাচাই-বাছাই শেষে শ্রেষ্ঠত্ব নির্বাচিত হন তিনি।

অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের সফল চেয়ারম্যান নুরুল ইসলাম ও মোছাঃ মোমেনা বেগমের পুত্র। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষে ১৯৯৮ সালে ২৫ মার্চ তিনি খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করে সুনাম ও সুখ্যাতির সাথে দায়িত্ব পালন করে আসছেন।
জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২২’এ শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution