মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
অজ্ঞান বরের মাথায় নববধূ হাত বোলাতেই উঠে গেল চুল, ভাঙল বিয়ে

অজ্ঞান বরের মাথায় নববধূ হাত বোলাতেই উঠে গেল চুল, ভাঙল বিয়ে

নিউজ ডেক্সঃ
বরের মাথায় চুল নেই বলে বিয়ের বিয়ে ভেঙে দিয়েছেন পাত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের। গত শুক্রবার রাতে দিল্লি থেকে উন্নাওয়ের সফীপুরে বিয়ে করতে যান বর পঙ্কজ। পাত্রীর বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করা হয়। মালাবদলের জন্য তৈরি করা হয়েছিল হাইড্রোলিক মঞ্চ। সেই মঞ্চে হাজির পাত্র এবং পাত্রী।
মঞ্চটি ঘুরছিল, তাতে মালাবদলের পালাও চলছিল। মালাবদল শেষে মঞ্চ থেকে নামতেই হঠাৎ জ্ঞান হারান পঙ্কজ। এতে হুলুস্থুল পড়ে যায় বিয়েবাড়িতে। পঙ্কজের নববিবাহিত স্ত্রীও উদ্বিগ্ন হয়ে পড়েন। পঙ্কজকে সুস্থ করার জন্য চোখেমুখে পানিও দেওয়া হয়। তাকে সুস্থ করতে সবাই যখন ব্যস্ত, তখন তাঁর স্ত্রী-ও সেখানে আসেন। পঙ্কজের মাথায় হাত বোলাতে থাকেন।

কিন্তু এর পরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন কেউ। পঙ্কজের স্ত্রী মাথায় হাত বোলানোর সময় হঠাৎই পঙ্কজের পরচুলা খুলে উঠে আসে। পরিস্থিতি গরম হয়ে ওঠে মুহূর্তেই। স্বামীর মাথায় টাক, তা মেনে নিতে পারেননি স্ত্রী। তখন চিৎকার করে বলতে থাকেন, এ বিয়ে ভেঙে দিতে চান। এতে অপ্রস্তুত হয়ে পড়ে পাত্রপক্ষ।
পাত্রীপক্ষ প্রতারণার অভিযোগ তোলে। তাঁদের অভিযোগ, সম্বন্ধ করার সময় পাত্রের পরিবার বিষয়টি লুকিয়ে গিয়েছিল। বিয়েবাড়িতে বিষয়টি নিয়ে হুলুস্থুল চলার সময় অতিথিরা খবর দেন পুলিশকে। পরে পুলিশ এসে বোঝানোর চেষ্টা করে দুই পক্ষকে। কিন্তু পাত্রীকে টলানো যায়নি। শেষে বিয়ে ছেড়েই চলে যেতে হয় পঙ্কজকে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution