মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:২০ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
প্রেম করে বিয়ে, সেই স্ত্রীর হাতে মার খেয়ে নিরাপত্তা চাইলেন স্বামী

প্রেম করে বিয়ে, সেই স্ত্রীর হাতে মার খেয়ে নিরাপত্তা চাইলেন স্বামী

ঘরের ভেতর ক্রিকেট ব্যাট হাতে এক ব্যক্তির পেছন পেছন ছুটছেন এক নারী। নাগাল পেতেই শুরু করেন ভয়ংকর পিটুনি। তা থেকে বাঁচতে ওই ব্যক্তি বারবার পালানোর চেষ্টা করছেন, কিন্তু সেই নারী কিছুতেই পেছন ছাড়ছেন না। বরং হাতের কাছে যা পাচ্ছেন তাই ছুড়ে মারছেন ভুক্তভোগীর দিকে। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও।

জানা গেছে, ওই দুজন সম্পর্কে স্বামী-স্ত্রী। অর্থাৎ স্বামীকেই ব্যাট দিয়ে পেটাচ্ছিলেন স্ত্রী। আর সেই দৃশ্য ধরা পড়েছে সিসি ক্যামেরায়। আর এ ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবর অনুসারে, রাজস্থানে একটি সরকারি স্কুলের প্রিন্সিপাল তার স্ত্রীর বিরুদ্ধে স্থানীয় আদালতে পারিবারিক নির্যাতনের অভিযোগ করেছিলেন। এর পরিপ্রেক্ষিতে ওই ব্যক্তিকে নিরাপত্তা দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। পাশাপাশি, স্বামীর অভিযোগ তদন্ত করতে পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

ভিডিওতে হরিয়ানার খারকারা সরকারি স্কুলের প্রিন্সিপাল অজিত যাদবকে এক নারী ক্রিকেট ব্যাট নিয়ে তাড়া করতে দেখা যায়। ধারণা করা হচ্ছে, তিনিই অজিতের স্ত্রী সুমন যাদব। তাকে ব্যাটের পাশাপাশি আয়রনের প্যানসহ আরও কিছু জিনিসপত্র দিয়ে অজিতকে মারতে দেখা যায়। একটি ফুটেজে মারধরের সময় তাদের শিশুপুত্রকেও পাশে দেখা গেছে।
অজিত যাদব জানান, তাদের বিয়ে হয়েছে সাত বছর। কিন্তু এক বছর যাবৎ তার ওপর নির্যাতনের মাত্রা বেড়েছে। এর প্রমাণ জোগাড় করতেই তিনি ঘরের ভেতর সিসি ক্যামেরা লাগিয়েছিলেন।
তিনি বলেন, আমাদের প্রেম করে বিয়ে হয়েছিল। আমি কখনো সুমনের গায়ে হাত তুলিনি।

কিন্তু স্ত্রী কেন ওই স্কুলশিক্ষককে পেটাতেন, তার কারণ জানা যায়নি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution