বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে রংপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে রংপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার॥ আওয়ামীলীগ কেন্দ্রীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে রংপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভা থেকে বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনি ও ছাত্রদল সাধারণ সম্পাদক জুয়েল কে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়।
সোমবার (৩০ মে) দুপুরে রংপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক নেতা সোহেল রানা সনির নেতৃত্বে এ বাটার গলি জেলা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল প্রেসক্লাব হয়ে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন, দীপক রায়, রোমান ইসলাম, পীরগাছা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, গংগাচড়া উপজেলা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম জাহিদ, হারাগাছ কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন, কোলকোন্দ ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক আজিজুল ইসলাম রানা, ছাওলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজওয়ান বসুনিয়াসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভা থেকে অবিলম্বে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাওয়াসহ আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ। একই সঙ্গে বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনি ও ছাত্রদল সাধারণ সম্পাদক জুয়েল কে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution