মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪২ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
রংপুরে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

রংপুরে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

নিউজ ডেক্সঃ
রংপুরের পীরগাছার ব্যবসায়ী দেলওয়ার হোসেন (৪৫) হত্যা মামলার প্রধান অভিযুক্ত ফারুক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। মঙ্গলবার (৩১ মে) ভোররাতে মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ জানান, ঘটনার ৪ দিনের মাথায় প্রযুক্তির সহায়তায় পুলিশ ও ডিবির যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। পরে ফারুকের দেখানো ঘটনাস্থল পীরগাছার অনন্তরাম এলাকায় তার বোনের বাড়ির পাশে একটি পুকুরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারুক ব্যক্তিগত ক্ষোভ থেকে দেলওয়ারকে হত্যার কথা স্বীকার করেছে।

গেল শুক্রবার রাত ১১টায় পীরগাছা উপজেলা শহরের অনন্তরাম এলাকার ধানচাল ব্যবসায়ী দেলওয়ারকে দোকান ঘরের পজিশন নিয়ে বিরোধ মীমাংসার কথা বলে বাড়ি থেকে ডেকে এনে রেললাইনের পাশে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী আনোয়ারা বেগম ফারুক মিয়াকে প্রধান আসামি করে অজ্ঞাত ৭/৮ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার রাতেই সবুজ, শফিকুল ও রঞ্জু নামের তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution