বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৩, ১০:২২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
চিকিংসক স্ত্রীর মামলায় বিচারক স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রংপুরে ধর্মীয় অনুভূতিতে আঘাতের ঘটনায় ১ যুবকের ১১ বছর কারাদণ্ড প্রধানমন্ত্রীর সহযোহিতায় রংপুরকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলবো………. মেয়র মোস্তফা তুরস্ক-সিরিয়ায় ভূমিকম্পে নিহতের সংখ্যা ১৬ শতাধিক আবারও জাতীয় দলে ফিরছেন নাসির! বর্তমান পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে বলে মনে হয় না—- জি এম কাদের নাশকতার অভিযোগে রংপুর নগরীতে শিবিরের ৬ নেতা-কর্মী গ্রেফতার রংপুর মেডিকেলের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তদন্তে দুদক দেশের উন্নয়ন অগ্রযাত্রায় পাতাল রেল হবে আরেকটি মাইলফলক: প্রধানমন্ত্রী বিএনপিকে পদযাত্রা বন্ধ করে নির্বাচনের দিকে যাত্রা করতে বললেন ওবায়দুল কাদের
লালমনিরহাটের মাদক সম্রাট গঙ্গাচড়ায় ১৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

লালমনিরহাটের মাদক সম্রাট গঙ্গাচড়ায় ১৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

নিউজ ডেক্সঃ
রংপুরের গঙ্গাচড়া মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৪৫ বোতল ফেনসিডিলসহ সবুজ মিয়া (৩২) নামে এক মাদককারবারি আটক হয়েছে। এসময় ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। আটক সবুজ মিয়া লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর বত্রিশ হাজারী এলাকার বাদশা গাড়িয়ালের ছেলে।
থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে সবুজ মিয়া তার বাড়ির এলাকা থেকে ফেনসিডিল নিয়ে মোটরসাইকেল যোগে উপজেলার লক্ষীটারী ইউনিয়নের মহিপুর হয়ে রংপুর শহরের দিকে যাচ্ছিল। এসময় গোপন সংবাদে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ মহিপুর শেখ হাসিনা সেতু এলাকা থেকে তাকে আটক করে।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন জানান, আটক সবুজকে জিজ্ঞাসাবাদ শেষে মাদক আইনের মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution