মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
রংপুরে ফিল্মি স্টাইলে আলমারি ভেঙ্গে অর্থ ও স্বর্ণালংকার লুট

রংপুরে ফিল্মি স্টাইলে আলমারি ভেঙ্গে অর্থ ও স্বর্ণালংকার লুট

নিজস্ব প্রতিবেদকঃ
রংপুরের অভিনব কায়দায় আলমারির তালা ভেঙ্গে নগত অর্থ স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দূর্বিত্তরা। সোমবার দুপুর আনুমানিক আড়াইটার দিকে জেলা শহরের কোতয়ালি থানার অন্তরগত গনেশপুরে রংপুর সিটি কর্পারেশন এর প্রকৌশলী মোঃসাখোয়াত হোসেনের শশুড়ের বাসায় এই ঘটনা ঘটে।ভুক্তভোগী বাড়িওয়ালা রংপুর সিটি কর্পারেশনের প্রকৌশলী সাখয়াত হোসেন ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না।তিনি তার কর্মস্থল রংপুর সিটি কর্পারেশনে ছিলেন ঘটনার সময় তার স্ত্রী আফরানা রহমান মোহনা ছিলেন তার বোনের বাসায়।তার স্ত্রী মাঝে মাঝে দুপুরে তার বোনের বাসায় বেড়াতে যান।তাই বাসা ফাঁকা পেয়ে অভিনব কায়দায় আলমারির তালা ভেঙ্গে নগত অর্থ স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দূর্বিত্তরা।জানা গেছে,সোমবার (১৩ মে) দুপুর অনুমানিক দুইটা থেকে আড়াইটার মধ্যে অজ্ঞাতনামা কয়েকজন ব্যাক্তি বসায় ঢুকে ঘড়ের আলমারির তালা ভেঙ্গে বালা,ঝুমকা,পাশা,ব্রেসলেট,চুড়ি,মালা,আংটি,প্রায় ১২ লক্ষ টাকা লুটে নিয়ে যায়।

এ ব্যাপারে সাখোয়াত হোসেন ও তার স্ত্রীর অভিযোগ দুপুরে বাসায় কেউ না থাকায় চোররা পরিকল্পিতভাবে তাদের বাসার ভিতরে চুরি করে নগত অর্থ ও স্বর্ণালংকার নিয়ে গেছে। তাদের ধারনা দুই একদিনের পরিকল্পনা নয় এটা বেশকয়েক দিনের পরিকল্পনা ছিলো।

এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেছেন তিনি বলেন আপাতত সিসি টিভি ফুটেজ ও বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে দ্রুত অপরাধি শনাক্ত করে গ্রেফতারের অভিযান শুরু হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution