বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
হারাগাছে রংপুর জেলা আঃ লীগের সাধারণ সম্পাদক রাজু’র সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত।

হারাগাছে রংপুর জেলা আঃ লীগের সাধারণ সম্পাদক রাজু’র সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধিঃ
১৯ জুন রবিবার বাদ আসর হারাগাছে দর্জীপাড়া জামে মসজিদে, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু’র সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন করেন অত্র মসজিদের ঈমাম। জানা যায় রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেশ কিছুদিন যাবৎ অসুস্থ থাকায় তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমান তিনি চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালেই আছেন।

এসময় উপস্থিত ছিলেন,উপস্থিত ছিলেন হারাগাছ পৌর ছাত্রলীগ নেতা সৌরভ শাহারিয়া সুজন ৪ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মমতাজুল ইসলাম ছাত্রলীগ কর্মী রাকিব,আরমান,মনোয়ারুল,জুয়েল প্রমুখ

বাংলাদেশ ছাত্রলীগ হারাগাছ পৌর শাখার সাধারন সম্পাদক কবীর হোসেন বলেন, আমাদের সকলের প্রিয় নেতা, এডভোকেট রেজাউল করিম রাজু ভাই বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন, গত কিছুদিন পুর্বে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তার হার্টে রিং পড়ানো হয়েছে, এখন তার শারীরিক অবস্থা পুর্বের চাইতে অনেকটা ভালো।

ছাত্রলীগ নেতা সৌরভ শাহারিয়া সুজন বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু’র সুস্থতা কামনায় সবার নিকট দোয়া চেয়ে বলেন, আপনারা সবাই তার জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution