মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
ঢাকা পোস্টের বর্ষসেরার পুরস্কার পেলেন রংপুরের সাংবাদিক ফারুক

ঢাকা পোস্টের বর্ষসেরার পুরস্কার পেলেন রংপুরের সাংবাদিক ফারুক

নিউজ ডেক্সঃ

ঢাকা পোস্টের বর্ষসেরার পুরস্কার পেলেন রংপুরের ফারুক-দেশের অন্যতম শীর্ষ নিউজ পোর্টাল ঢাকা পোস্টের মফস্বল বিভাগে রংপুরের নিজস্ব প্রতিবেদক ফরহাদুজ্জামান ফারুককে বর্ষসেরা প্রতিবেদকের পুরস্কার দিয়েছে প্রতিষ্ঠানটি। ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে এই পুরস্কার প্রদান করা হয়েছে।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে বর্ষসেরার পুরস্কার তুলে দেন ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার। এছাড়া সারা দেশ থেকে আরও ৪ বর্ষসেরা কর্মীকে পুরস্কার প্রদান করা হয়েছে।
পুরস্কারপ্রাপ্তরা হলেন- মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সোহেল হোসেন, ময়মনসিংহ জেলা প্রতিনিধি উবায়দুল হক, বরিশালের নিজস্ব প্রতিবেদক সৈয়দ মেহেদী হাসান, খুলনার নিজস্ব প্রতিবেদক মোহাম্মদ মিলন ও রংপুরের নিজস্ব প্রতিবেদক ফরহাদুজ্জামান ফারুক।
সেরা কর্মীদের অভিনন্দন জানিয়ে ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন,  সাংবাদিকতায় সন্তুষ্টির শেষ জায়গা বলে কিছু নেই। এক বছরের কাজের মূল্যায়নে যারা সেরা হয়েছেন, তাদের আগামীতেও আরও ভালো করার চেষ্টা করতে হবে। আর যারা পুরস্কার পাননি, তাদের মন খারাপ করার কোনো কারণ নেই।
বিষয়টি এমন নয় যে পুরস্কারপ্রাপ্তরা শুধু ভালো কাজ করেন, আপনারাও ভালো করেছেন। আমাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় এগিয়ে যাচ্ছে ঢাকা পোস্ট। সামনে আমাদের আরও ভালো করতে হবে।
এ সময় ঢাকা পোস্টের প্রধান প্রতিবেদক পার্থ সারথি, ফিচার এডিটর আরিফুল ইসলাম আরমান, স্পোর্টস এডিটর আপন তারিক, হেড অব কান্ট্রি মাহাবুর আলম সোহাগ, সহকারী বার্তা সম্পাদক শামীম হোসেন মজুমদার, হেড অব আইটি হাসিবুল হাসান আশিক, হেড অব ডিজিটাল প্রডাকশন সাব্বির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে গত ১৬ ফেব্রুয়ারি ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তিতে মফস্বলের পাঁচজন ছাড়াও ঢাকায় কর্মরতদের মধ্য থেকে বিভিন্ন ক্যাটাগরিতে আরও ১৩ জনকে পুরস্কার দেওয়া হয়।
ঢাকার মধ্যে রিপোর্টিং বিভাগে পুরস্কার পেয়েছেন ছয়জন। তারা হলেন- জ্যেষ্ঠ প্রতিবেদক জসীম উদ্দীন, আদনান রহমান, মেহেদী হাসান ডালিম, জ্যেষ্ঠ ক্রীড়া প্রতিবেদক আরাফাত জোবায়ের, ঢাকা মেডিকেল কলেজ প্রতিবেদক সৈয়দ আমানত আলী ও ঢাকা কলেজ প্রতিবেদক রাকিবুল হাসান তামিম।
সহ-সম্পাদক বিভাগে পুরস্কার পেয়েছেন চারজন। তারা হলেন- সারাদেশ বিভাগের নাছির আহমেদ, সেন্ট্রাল বিভাগের মো. রকিবুল হক, ফিচার বিভাগের (চাকরি) রিয়াজুর রহমান রায়হান ও ক্রীড়া বিভাগের নেয়ামত উল্লাহ।
ওয়েব বিভাগ থেকে পুরস্কার পেয়েছেন সিনিয়র ওয়েব এডিটর পলাশ চন্দ্র রায়, ভিডিও বিভাগ থেকে পেয়েছেন ভিডিও এডিটর মো. দেলোয়ার হোসেন এবং অফিস সহকারী হিসেবে বর্ষসেরার পুরস্কার পেয়েছেন শাওন রানা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution