মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে

পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে

নিউজ ডেক্সঃ
পরিবারের অভাব ঘোচাতে দোকানে কাজ করার জন্য রংপুরের গঙ্গাচড়া থেকে ঢাকায় গিয়েছিল শিশু রুবেল (১৪)। কিন্তু সপ্তাহের ব্যবধানে লাশ হয়ে ফিরতে হলো বাড়িতে। সংসারে অভাব ঘোচানোর বদলে ছেলের লাশ দেখে এখন নির্বাক হতদরিদ্র বাবা মফিজুল ইসলাম ও মা দীপা বেগম।

রুবেলের বাড়ি গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের উত্তর কিশামত গনেশ গ্রামে। তিন ভাইয়ের মধ্যে মেঝো রুবেল। রুবেলের বাবা মফিজুল ইসলাম একজন দিনমজুর। মফিজুল ইসলাম জানান, ওই গ্রামের আব্দুল জলিলের ছেলে জামিল মিয়ার (৩০) গাজীপুর টঙ্গী এলাকায় মুদি দোকান রয়েছে। সেই দোকানে কাজের জন্য গত ১৬ জুন (বৃহস্পতিবার) তার ছেলে রুবেলকে নিয়ে যান জামিল।

এরপর গত বৃহস্পতিবার (২৩ জুন) রাতে ছেলে অসুস্থ জানিয়ে তাকে দেখতে টঙ্গীতে যাওয়ার জন্য ফোন করেন জামিল। ফোন পেয়ে রাতেই টঙ্গী ছুটে যান মফিজুল। সেখানে গিয়ে ঘরের ভেতর ছেলের লাশ দেখতে পান তিনি। পরে শুক্রবার রাতে ছেলের লাশ নিয়ে নিজ বাড়িতে ফেরেন।

মফিজুল ইসলাম বলেন, ছেলে রুবেলের মাথায় ও হাতে পায়েসহ শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে হত্যা করা হয়েছে। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম কিবরিয়া বলেন, খবর পেয়ে বাড়ি থেকে মরদেহ নিয়ে এসে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution