বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
বিএনপি’র বিভাগীয় সমাবেশের দু’দিন আগেই রংপুরে পরিবহন ধর্মঘটের ঘোষনা মটর মালিক সমিতি। ধর্মঘট উপেক্ষা করে রংপুরে বিভাগীয় সমাবেশ সফল করার ঘোষনা বিএনপি’র, সকল প্রস্তুতি সম্পন্ন ব্যবসার পরিবেশ দিয়েছি, আপনারা দেশের কথা ভাবুন— ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী আ.লীগ প্রার্থীকে হারিয়ে জাপা নেতা জয়ী হারাগাছে মাদ্রাসার কাজ বন্ধ করে দেয়ার অভিযোগ বহিষ্কৃত সেনা সদস্যের বিরুদ্ধে। সমাধান দিলো পুলিশ, হরিজন সেই কিশোরকে মিষ্টি খাওয়ানো হলো রংপুর সিটি নির্বাচনে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ।
ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার

ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার

নিউজ ডেক্স –
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১২৪ বোতল ফেন্সিডিলসহ আব্দুল্লাহ আল মামুন পাপ্পু (২৬) নামে এক সেচ্ছাসেবক লীগের নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৫জুন) সকালে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, গ্রেপ্তারকৃত মামুনকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

এর আগে শুক্রবার (২৪জুন) বিকেল ৩টায় উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আব্দুল্লাহ আল মামুন পাপ্পু রংপুর শহরের নিউ সেনপাড়া এলাকা তমিজ উদ্দিনের ছেলে। সে ২১ নং ওয়ার্ড ছাত্রলীগ সাবেক সভাপতি ও বর্তমান রংপুর মহানগরের স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি মোটরসাইকেলে করে রংপুরের দিকে যাচ্ছিল। এসময় টহলরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে সাইকেলটিকে ধাওয়া করে আটক করেন। পরে মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ১২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এসময় ব্যবহারিত মোটরসাইকেলটি জব্দ করে আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে আটক করে পুলিশ।

এদিকে রংপুর মহানগরের স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে ছাড়িয়ে নিতে নানান দিক থেকে তদবির আসেন কালীগঞ্জ থানায়। কিন্তু পুলিশ তাকে ছেড়ে দেয়নি।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল বলেন, আব্দুল্লাহ আল মামুন পাপ্প সেচ্ছাসেবকলীগের নেতা কিনা তা আমার জানা নেই। তবে তিনি মাদক ব্যবসায়ী সেটা পরিস্কার হয়েছি। তার নামে আরো কোন মাদক মামলা রয়েছে কিনা তা খোঁজ নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০১০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক মায়াবাজার.কম
Developed BY Rafi It Solution